| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল মুফতি নুরুল আমীনের ইন্তেকালে ইসলামী আন্দোলনের শোক 


মুফতি নুরুল আমীনের ইন্তেকালে ইসলামী আন্দোলনের শোক 


রহমত নিউজ ডেস্ক     12 November, 2022     06:04 PM    


বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সহকারী মহাসচিব ও জামিয়া আরাবিয়া ইমদাদুল উলুম ফরিদাবাদের মুহাদ্দিস এবং নায়বে মুহতামিম মুফতী নুরুল আমীনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও সমবেদনা প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

আজ (১২ নভেম্বর) শনিবার দলের প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম স্বাক্ষরিতগণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় নেতৃদ্বয় এ শোক জানান। এছাড়াও পৃথক পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন দলের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, সেক্রেটারী আব্দুল আঊয়াল মজুমদার, ঢাকা মহানগর উত্তর সভাপতি শায়খুল হাদীস মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, জাতীয় তাফসীল পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মহাসচিব হাফেজ মাওলানা মাকসুদুর রহমান, যুগ্ম মহাসচিব প্রিন্সিপাল ও মায়কুল হাদীস হাফেজ মাওলানা মুফতী বাকি বিল্লাহ।

মুফতী ফয়জুল করীম বলেন, মুফতী নূরুল আমীন রাহমাতুল্লাহি আলাইহি ছিলেন একজন বরেণ্য ও প্রথিতযশা আলেমেদীন ও মুফতী। তিনি বহু মাদরাসার সাথে সম্পৃক্ত থেকে ইলমে নববীর দরস ও তাদরীসের খেদমত আঞ্জাম দিয়ে গেছেন। এছাড়াও বিভিন্ন ফেরকায়ে বাতিলার বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদী ছিলেন। মহান রব্বুল আলামিন এই মহান বুজুর্গ আলেমেদীনের সকল খেদমতকে কবুল করুন, আল্লাহ পাক তাঁর পরিবার পরিজনকে এবং দেশবিদেশে ছড়িয়ে থাকা তাঁর সকল সাগরেদ, ভক্তদেরকে সবরে জামীল দান করুন। সেইসাথে তাঁর জীবনের খিদমাতগুলো কবুল ও মঞ্জুর করুন, তাঁর মাগফিরাত করুন এবং জান্নাতের উচ্চ মাকাম নসীব করুন-আমীন।

মুফতি নুরুল আমীন রাহমাতুল্লাহি আলাইহির মাগফিরাত কামনা করে পুরানা পল্টনে দোয়া অনুষ্ঠিত

আজ বাদ জোহর পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় কার্যালয়ে মুফতি নুরুল আমীন রাহমাতুল্লাহি আলাইহির মাগফিরাত কামনা করে এক বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন দলের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম । এ সময় যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, হাফেজ মাওলানা শেখ ফজলুল করীম মারূফ, মুফতী মোস্তফা কামাল, শহিদুল ইসলাম কবিরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।